শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অ্যামনেস্টির উদ্বেগ

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অ্যামনেস্টির উদ্বেগ

সদরুল আইন: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে যুক্তরাজ্যের মানবাধিকার সংগঠন অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সংস্থাটির ওয়েবসাইটে প্রকাশিত এক প্রতিবেদনে এ উদ্বেগের কথা জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পর্যাপ্ত চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে না এমন অভিযোগে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল গভীরভাবে উদ্বিগ্ন। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন ৭৪ বছর বয়সী খালেদা জিয়া।

সেখানে আরও বলা হয়, কারাগারে যাওয়ার পর তার স্বাস্থ্যের অবনতি হওয়ায় চলতি বছরের ১ এপ্রিল তাকে একটি সরকারি হাসপাতালে নেয়া হয়। তিনি সঠিকভাবে চিকিৎসা পাচ্ছেন না এবং তিনি ন্যায্যবিচার থেকে বঞ্চিত হচ্ছেন বলে শঙ্কা রয়েছে।

প্রতিবেদনে বলা হয়, অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল বাংলাদেশের কর্তৃপক্ষের কাছে আহ্বান জানাচ্ছে যাতে খালেদা জিয়ার চিকিৎসা ও ন্যায্যবিচার নিশ্চিত করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments