বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা ৩টি মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মাওলানা মামুনুল হককে ২৪ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছে পুলিশ। আগামী ৯ মে ওই আবেদনের উপর শুনানির দিন ধার্য করেছেন নারায়ণগঞ্জের সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালত।

রোববার (২ মে) দুপুরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় দশ দিন এবং সোনারগাঁওয়ে হেফাজতের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা দুইটি মামলায় পৃথকভাবে সাতদিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, রিমান্ডের আবেদনের নথিপত্র নারায়ণগঞ্জের আদালত থেকে ঢাকার আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেখানে শুনানির পর আদালতের নির্দেশ অনুযায়ী পুলিশ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়ে স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। এ ঘটনার পর হেফাজত নেতাকর্মী ও সমর্থকরা সেখানে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব চালায়। এ ঘটনায় সহিংসতার অভিযোগে সোনারগাঁ থানায় পুলিশ ও ক্ষতিগ্রস্তদের দায়ের করা ছয়টি মামলার মধ্যে দুইটি মামলায় প্রধান আসামি করা হয় মামুনুল হককে।

এদিকে, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামুনুল হকের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগ এনে সোনারগাঁও থানায় গত ৩০ এপ্রিল আরও একটি মামলা দায়ের করেন। সেই মামলায় পুলিশ ওইদিন ঝর্ণার মেডিকেল পরীক্ষা করালেও এখন পর্যন্ত রিপোর্ট প্রকাশ করা হয়নি।

Previous articleব্রাহ্মণবাড়িয়ায় এক হাজার মানুষকে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা
Next articleফরেনসিক রিপোর্টেই উন্মোচিত হবে মুনিয়ার মৃত্যুর প্রকৃত রহস্য, সময় লাগবে দুই মাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।