বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeপ্রবাসের খবরজেদ্দায় সড়ক দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা টাঙ্গাইলের আলামিনসহ নিহত ৩

জেদ্দায় সড়ক দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা টাঙ্গাইলের আলামিনসহ নিহত ৩

আব্দুল লতিফ তালুকদার: সৌদি আরবের জেদ্দায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী তিন প্রবাসী রেমিটেন্স যোদ্ধা নিহত হয়েছেন। নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার কালিহাতির আউলাতৈল গ্রামের ফোরকান আলীর ছেলে আল-আমিন, ময়মনসিংহ জেলার গফরগাঁও এর কামাল উদ্দিনেরর ছেলে শাকিল মিয়া এবং নরসিংদী জেলার মনোহরদীর উত্তর কাচিকাটা গ্রামের কামাল মিয়ার ছেলে কাওসার মিয়া।

বিভিন্ন মাধ্যমে জানা যায়, বুধবার দুপুরে কাজ শেষে বাসায় ফেরার পথে জেদ্দার হাইয়াল সামির এলাকায় তাদের বহনকারী গাড়িটিকে পেছন দিকে থেকে আসা একটি বড় লরী ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায় । এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় গাড়িতে থাকা তিনজন রেমিট্যান্স যোদ্ধা।

দুর্ঘটনার খবর পেয়ে সৌদি রেড ক্রিসেন্ট, স্বাস্থ্য মন্ত্রণালয় ও সিভিল ডিফেন্সের জরুরি দল ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহত তিনজনই সৌদি ইয়ামামা কোম্পানিতে পরিছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তাদের মরদেহ জেদ্দা বাদশাহ আব্দুল আজিজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। কোম্পানির সঙ্গে যোগাযোগ করে বিস্তারিত তথ্য সংগ্রহ করেন কনস্যুলেটের আইন সহকারী হাসিব হোসেন।

নিহত আল-আমিনের স্ত্রী বিলকিস বেগম জানান, তাদের বিয়ের পাঁচ বছর হলেও তাদের ঘরে আসেনি কোন সন্তান । আল আমিন তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। নিহত আল আমিন ছিল পরিবারের সবার বড়। তার একটি ছোট বোন রয়েছে। স্বামীকে হারিয়ে বিলকিস বেগমের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

বিলকিস বেগম আরও বলেন, আমার স্বামীকে আর পাব না কিন্তু আমার মৃত স্বামীর লাশটি যেন দেখতে পারি। আমি সরকারের প্রতি আহ্বান জানাই আমার স্বামীর লাশটি যেন আমাদের কাছে পাঠানো হয়। শেষবারের মতো যেন তাকে দেখতে পারি।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের শ্রম কল্যাণ উইংয়ের কাউন্সিলর আমিনুল ইসলাম নিহতদের পরিচয় নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে যতদ্রুত সম্ভব নিহতদের মরদেহ দেশে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments