বাংলাদেশ ডেস্ক: দীর্ঘদিন ধরেই ব্রেন টিউমারের সঙ্গে লড়াই করে যাচ্ছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। টিউমার নতুন করে অসুস্থতা তৈরি করায় আবারও তাকে যেতে হয়েছে অস্ত্রোপচারের টেবিলে।

ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন জাতীয় দলের সাবেক স্পিনার রুবেল। দীর্ঘদিন ধরে ব্রেন ক্যানসারে সঙ্গে লড়াই করছেন তিনি। সোমবার বাংলাদেশ সময় সাড়ে নয়টায় জরুরি অস্ত্রোপচার করা হয়েছে তার।

রুবেলের মস্তিস্কের এবারের অস্ত্রোপচার সফলভাবেই সম্পন্ন হয়েছে। বিষয়টি ফেসবুকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের সহকারী ব্যবস্থাপক শাহরিয়ার নাফীস। তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। অপারেশন সফল হয়েছে। তিনি এখন পর্যবেক্ষণে আছেন। সবাই তার দ্রুত আরোগ্যের জন্য দোয়া করবেন।’

ব্রেইন টিউমার ধরা পড়ার সময়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মত বড় মঞ্চে খেলেছেন রুবেল। এরপর চিকিৎসার জন্য দৌড়ঝাঁপ করতে করতে সর্বস্বান্ত হওয়ার জোগাড়। একসময় নিজের ফ্ল্যাটও বিক্রি করতে চেয়েছিলেন। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। ঘরোয়া ক্রিকেটেও যথেষ্ট সফল একজন ক্রিকেটার।

প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে ৩৯২ উইকেট তুলেছেন। ১০৪ লিস্ট ‘এ’ ম্যাচ খেলে ১২০টি উইকেট আদায় করেন। ৫৬টি স্বীকৃত টি-টোয়েন্টি ম্যাচে ৬০ উইকেট শিকার করেছেন তিনি।

Previous articleকালকিনিতে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে নৌকার প্রার্থীর অভিযোগ
Next articleময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে গ্রেফতার ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।