ফেনীতে দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ করেছে তিন বখাটে। রবিবার বিকেলে ফেনী সদর উপজেলার ধলিয়ায় এ ঘটনা ঘটে। পরে রাত ১১টায় হারুন অর রশিদ বান্টু নামে এক ধর্ষককে পুলিশে দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

পুলিশ ও স্বজনরা জানায়, প্রতিদিনের মতো ওই ছাত্রী স্কুল ছুটির পর বিকেল ৪টার দিকে পার্শ্ববর্তী একটি বিউটি পার্লারের যাচ্ছিল। পথিমধ্যে একই গ্রামের হারুন অর রশিদ বান্টু, রাজু ও সোহেল নামের তিন বখাটে ছাত্রীকে জোরপূর্বক অজ্ঞাত স্থানে তুলে নিয়ে ধর্ষণ করে।

সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় ওই স্কুলছাত্রীকে বাড়ির পাশে ফেলে চলে যায়। পরে স্বজনরা রাতে স্থানীয় এমপি নিজাম উদ্দিন হাজারীর শরণাপন্ন হলে তিনি তাৎক্ষণিক হারুন অর রশিদ বান্টুকে ধরে পুলিশে সোপর্দ করে। ঘটনায় জড়িত অন্যদেরও দ্রুত গ্রেপ্তারের জন্য সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের অবহিত করেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ ধর্ষণের অভিযোগে একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

Previous articleফেসবুকে কোনো নিউজফিড থাকবে না?
Next articleসিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ হারালেন অটোরিকশাচালক
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.