সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ হারালেন সিএনজিচালিত অটোরিকশাচালক। গতকাল রবিবার রাত ১১টার দিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন নবাব রোড মোড়ে ফুলকুলির শো-রুমের সামনে এ ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের নাম নয়ন মিয়া (৩৪)। তিনি নগরীর কাজি জালালউদ্দিন এলাকার আইন উদ্দিনের ছেলে। সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ডের শামীমাবাদ আবাসিক এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নবাব রোডের মোড়ে নিজের অটোরিকশায় বসা ছিলেন নয়ন। এ সময় দুর্বৃত্তরা তার উরুতে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। দুর্বৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করার পর আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া বলেন, নিহত লোকটি নিজের মালিকানা অটোরিকশা চালাতেন। মূলত গ্রুপিংয়ের কারণে তাকে খুন করা হতে পারে। তিনি কোনো দল করতেন কি না, এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, নিহতের উরুতে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তিনি মারা যান। খুনের নেপথ্যের ঘটনা তুলে আনা ও জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হবে।

Previous articleফেনীতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ১
Next articleচিকিৎসা নিতে এসে যুবদল নেতার ধর্ষণের শিকার গৃহবধূ
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.