বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে ট্রাফিক পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে আদালতে মামলা

লক্ষ্মীপুরে ট্রাফিক পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে আদালতে মামলা

রবিউল ইসলাম: লক্ষ্মীপুর ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। আজ রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে লক্ষ্মীপুর জর্জ কোটের আইনজীবী সহকারী মো: ইউসুফ আলী বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলার অভিযোগ বিবরণী উল্লেখ করা হয়, গত ২৩/০১/২০১৯ ইং (বুধবার) বিকেলে বাদী ইউসুফ আলী তার পেশাগত কাজ শেষে বাসা ফেরার পথে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় ট্রাফিক পুলিশ কার্যালয়ের সামনে পোঁছলে মো: শাহিন নামে এক অটো চালকে তার কাছে এসে কাঁদতে কাঁদতে জানায় টিআই তার অটোরিক্সা জব্দ করে ২ হাজার টাকা দাবী করে। এ কারনে ২ হাজার টাকা হাওলাত চায় এবং ওই টাকাসহ তার অটোরিক্সা টিআই কাছ থেকে উদ্ধারের জন্য ইউসুফের সহযোগীতা কামনা করেন। পরে ইউসুফ ট্রাফিক পুলিশ বক্স অফিস গিয়ে ট্রাফিক পরিদর্শক আবদুল্লাহ আল মামুনের কাছে অটোরিক্সা চালক শাহিনের জন্য সুপারিশ করে। এতে টিআই ক্ষিপ্ত হয়ে ইউসুফ কে এলোপাতাড়ি ভাবে কিল, ঘুসি ও লাথি মেরে গুরুতর আহত করে। এক পর্যায়ে আহত অবস্থায় কার্যালয় থেকে বের করে রাস্তায় নামিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে বলে অভিযোগে উল্লেখ করা হয়। আদালত সূত্রে জানা যায়, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ মুনছুর উদ্দিন মামলাটি আমলে নিয়ে আগামী ৩১/০৩/১৯ ইং তারিখে পরবর্তী শুনানির জন্য ধার্য্য করেন।

এ ব্যাপারে মতামত নেওয়ার জন্য ট্রাফিক পরিদর্শক আবদুল্লাহ আল মামুনের মোবাইলে রোববার বিকেলে যোগাযোগ করেও তার মতামত নেওয়া সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments