শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে মহিলাসহ আনারসের ৫ কর্মীকে মারপিট

কেশবপুরে মহিলাসহ আনারসের ৫ কর্মীকে মারপিট

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে নির্বাচন পরবর্তি স-হিংসতায় মহিলাসহ আনারসের ৫ কর্মীকে মারপিট করে  আহত করা হয়েছে। ভাংচুর করা হয়েছে একটি মটরসাইকেল। হামলাকারী সবাই নৌকার কর্মী। এই ঘটনায় আনারসের কর্মী  রাজু আহম্মেদ বাদী হয়ে স্থানীয় মেম্বরসহ ১৮ জনের নাম উল্লেখ করে  কেশবপুর থানায় এজাহার দাখিল করেছে।
থানার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ভোটের দিন রবিবার  সন্ধায় কেশবপুর উপজেলার কমলাপুর-ব্রাম্মনডাঙ্গা গ্রামের মৃত আনসার সানার ছেলে ওয়ার্ড মেম্বর আব্দুল হালিম ও পাঁজিয়ার মতিন সরদারের  নেতৃত্বে ৫০/৬০ জনের একদল দুর্বৃত্ত ব্রাম্মনডাঙ্গা গ্রামের  আনারসের কর্মী গোলাম সরোয়ারের ছেলে রাজু আহম্মেদের(২৬) উপর আতর্কিত হামলা চালায়। এসময় রাজুর মা তহমিনা বেগম(৪৫),বোন রাজিয়া সুলতানা(১৮),প্রতিবেশী ভাই সোহরাব (৪৫) ও আবুল কাসেম (৪০) বাঁধা দিতে গেলে হামলাকারীরা তাদেরকেও মারপিট করে আহত করে এবং আবুল কাসেমের এ্যাপাসি মটরসাইকেল ভাংচুর ও রাজিয়া থাতুনের গলায় থাকা ০১ ভরি ওজনের একটি স্বর্নের চেইন ছিনতাই করে নেয়। আহতদের মধ্যে সোহরাব হোসেনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় সোমবার  রাজু আহম্মেদ বাদী হয়ে কমলাপুর-ব্রাম্মনডাঙ্গা গ্রামের ওয়ার্ড  মেম্বর আব্দুল হালিম ও ছেলে ইমরান  এবং পাঁজিয়া বাজারের মৃত মছির সরদারের ছেলে  মতিন সরদারসহ ১৮ জনের নাম উল্লেখপুর্বক অজ্ঞাতনামা আরো ৫০/৬০ জনের নামে কেশবপুর থানায় একটি এজাহার দাখিল করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৩১ মার্চ কেশবপুর উপজেলা নির্বাচনে আহত সোহরাব,কাসেম ও বাদী রাজু নৌকার প্রার্থীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থীর হয়ে এলাকায় নির্বাচনী প্রচারনা চালিয়েছিল। অপর দিকে হামলাকারীরা নৌকার পক্ষের কর্মী। মূলত নির্বাচনী বিরোধের জের ধরেই এই হামলা,ভাংচুরের ঘটনা ঘটেছে।
এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইন-চার্জ মোঃ শাহিন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে  হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments