সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁদাবাজির অভিযোগে কু‌ষ্টিয়ায় ২ যুবলীগ নেতা গ্রেফতার

চাঁদাবাজির অভিযোগে কু‌ষ্টিয়ায় ২ যুবলীগ নেতা গ্রেফতার

সদরুল আইন: কু‌ষ্টিয়ায় চাঁদাবাজি মামলাসহ বিভিন্ন অভিযোগে দুই যুবলীগ নেতা‌কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাকৃতরা হ‌লেন, কু‌ষ্টিয়া সদর উপ‌জেলা য‌ুবলী‌গের সাধারণ সম্পাদক ‌মিজানুর রহমার মিজু (৩৬) ও শহর যুবলী‌গের আহবায়ক আশরাফুজ্জামান সুজন (৪০)।

শুক্রবার (২০ সে‌প্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাসানবাগ বিদ্যালয়ের সামনে থেকে মিজু ও শহ‌রের হ‌রিশংকরপু‌রের নিজ বা‌ড়ি থে‌কে সুজনকে আটক করা হয়।

পুলিশ জা‌নায়, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় শাহীন জোয়াদ্দার নামের এক ব্যবসায়ী মিজানুর রহমান মিজু ও আশরাফুজ্জামান সুজনসহ ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের নামে চাঁদাবাজির মামলা করেন। এছাড়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অশান্তসহ বিভিন্ন অভিযোগ রয়েছে মিজুর বিরুদ্ধে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, ইসলামী বিশ্ব‌বিদ্যালয় থানায় চাঁদাবা‌জি মামলায় দুইজন যুবলীগ নেতা‌কে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments