বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeশিক্ষাইবিতে দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া: সভা সমাবেশ নিষিদ্ধ

ইবিতে দেশীয় অস্ত্র নিয়ে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া: সভা সমাবেশ নিষিদ্ধ

মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় সভা সমাবেশ নিষিদ্ধ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পরিস্থিতি অবনতির আশংকায় সব ছাত্রসংগঠনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে একই সাথে সকলে বিশ্বিবদ্যালয় পরিচয় পত্র সাথে রাখতে বলা হয়েছে।
শুক্রবার রাতে ছাত্র উপদেষ্টা প্রফেসর পরেশ চন্দ্র বর্মন ও প্রক্টর(ভারপ্রাপ্ত) আনিছুর রহমান স্বাক্ষরিত এক জরুরি বিবৃতিতে জানানো হয়।
আজ সকাল থেকেই ক্যাম্পাসে শিক্ষা্থ্রীদের যেকোন সভা সমাবেশ নিষিদ্ধ ও সাথে পরিচয় পত্র সাথে রাখতে সতর্ক করে মাইকিং করা হচ্ছে।
ক্যাম্পাসের পরিস্থিতি নিয়ন্ত্রণে মূল ফটকে পুলিস মোতায়েন করা হয়েছে।
ইবি ছাত্রলীগ সূত্রে জানা যায় , ছাত্রলীগের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর গ্রেপ্তার ও শাস্তির দাবিতে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষনা করেন বর্তমান কমিটি ও পদবঞ্চিত নেতারা।
ছাত্রলীগ সাধারন সম্পাদক তার সমর্থিত কর্মিদের নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করলে পদবঞ্চিত নেতাকর্মীরা সম্পাদক গ্রুপের সাথে ধাওয়াপাল্টা ধাওয়া হয়। ধাওয়া-পাল্টাধাওয়ার সময় তাদের হাতে লাঠিসোটা, হকস্টিক, লোহার রডসহ দেশীয় অস্ত্র ছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনার পর থেকে শিক্ষার্থীদের মধ্য আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন,বিষয়টা সম্পর্ক অবগত আছি উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments