বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাআ.লীগ নেতার কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

আ.লীগ নেতার কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

কামাল সিদ্দিকী: ঈশ্বরদীতে আ’লীগ নেতার প্রাইভেট কারের সাথে ধাক্কা খেয়ে মটরসাইকেল চালক নিহত হয়েছে। শনিবার দুপুরে ঈশ্বরদীর ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর কদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেজাউল মালিথা (৪০)। তিনি সাহাপুর ইউনিয়নের দিঘা গ্রামের মতিউর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মটরসাইকেল চালক রেজাউল দ্রুতগতিতে একটি ট্রাক ও নসিমন ওভারটেক করার সময় ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম খাঁনের প্রাইভেট কারের সামনে পড়ে যায়। এসময় মটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের দরজায় ধাক্কা দিলে চালক রেজউল রাস্তার উপর পড়ে যায়। হেলমেট না থাকায় রেজাউল মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। আশঙ্কাজনক অবস্থায় ভাইস চেয়ারম্যান সালাম খাঁন ও এলাকাবাসীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের স্বজনদের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি।
ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন বলেন, ঘটনাটি মর্ম্মান্তিক। মটরসাইকেলটি ট্রাক ও নসিমনকে ওভারটেক করতে গেলে আমার ব্যক্তিগত প্রাইভেট কারের দরজায় এসে আচমকা ধাক্কা দেয়। প্রাইভেট কারে আমার পরিবারের সকলেই ছিল। অল্পের জন্য আমরা বাম পাশের খাদে পড়ে যাওয়ার হাত থেকে রক্ষা পেয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments