শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, শিক্ষক গ্রেফতার

পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, শিক্ষক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে (১৫) অপহরণের ঘটনায় বোরহান উদ্দিন নামে এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার কোদালিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করে পাকুন্দিয়া থানা পুলিশ। তিনি উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের আলতাব উদ্দিনের ছেলে। বোরহান উদ্দিন কোদালিয়া এসআই উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন ইংরেজি শিক্ষক।

পুলিশ জানায়, গত ১১ অক্টোবর (সোমবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির পাশে যান ওই স্কুলছাত্রী। এ সময় আগ থেকে অবস্থান নেয়া কয়েকজন দুর্বৃত্ত ওই ছাত্রীকে পেছন দিক থেকে মুখ চেপে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এর তিন দিন পর ১৩ অক্টোবর বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ময়মনসিংহ-ভৈরব সড়কের পুলেরঘাট বাজারে ওই ছাত্রীকে ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। এ ঘটনায় পরদিন তিনজনকে অজ্ঞাত আসামি করে পাকুন্দিয়া থানায় একটি অপহরণ মামলা করে ছাত্রীটির পরিবার। এ মামলার তদন্ত করে গিয়ে প্রযুক্তির সহায়তায় পুলিশ ঘটনার মূলহোতা বোরহান উদ্দিনকে গ্রেফতার করে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সারোয়ার জাহান বলেন, অজ্ঞাত আসামির অপহরণ মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করছে পুলিশ। তদন্ত করতে গিয়ে ঘটনার মূল রহস্য উদঘাটন ও মূল হোতাকে শনাক্ত করা হয়। প্রেক্ষিতে বৃহস্পতিবার দিবাগত রাতে তাকে আটক করে শুক্রবার সকালে জবানবন্দির জন্য পুলিশ হেফাজতে আদালতে পাঠানো হয়েছে।

আটক বোরহান উদ্দিনের বরাত দিয়ে ওসি জানান, ওই ছাত্রী গত ছয় মাস ধরে বোরহান উদ্দিনের কাছে ইংরেজি বিষয়ের প্রাইভেট পড়তো। এ সুযোগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বোরহান উদ্দিন বিবাহিত ও দুই সন্তানের জনক। তাই সে কৌশলে ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাস দিয়ে বাড়ি থেকে নিয়ে যায়। পরে নিজে বাঁচতে অপহরণের ঘটনা সাজায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments