ফেরদৌস সিহানুক শান্ত: আসন্ন আগামী ২৮ শে নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করেছিলেন ইউনিয়নের দুইজন শক্তিশালী প্রার্থী। একজন মামুন অর রশিদ মোমিন অপরজন অধ্যক্ষ আখতার বারী।

আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ এবং শিবগঞ্জ আসনের এমপি ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল সহ জেলা ও উপজেলার নেতাকর্মীদের উপস্থিতিতে অধ্যক্ষ আখতার বারী জানিয়ে দেন, আমি শেখ হাসিনার বিরুদ্ধে নির্বাচন করে ভুল করেছি এই জন্য আপনারা আমাকে ক্ষমা করবেন। নৌকার প্রতি সন্মান দেখিয়ে আমি এই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরও বলেন, আপনারা এনেছিলেন বলে আমি এসেছিলাম তাই সকল কে বলব আপনারা কেউ রাগ বা দুঃখ প্রকাশ করবেন না আমি আছি আপনাদের পাশে।
আমি আপনাদের নদী ভাঙ্গন কবলিত জনপদের সন্তান। আমি আগে যে ভাবে আপনাদের সুখে দুখে পাশে ছিলাম আগামীতেও থাকব।

অপরদিকে, দিকে মামুন অর রশিদ মোমিন কে অনেকেই ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছেন। আর নৌকা সমর্থকদের সকলের মাঝে একটা আনন্দ উল্লাস চলছে। ঘোড়াপাখিয়া ইউনিয়ন জুড়ে এক আনন্দ উল্লাস করছেন আওয়ামী লীগের নৌকার সমর্থকরা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের সভাপতি জনাব মামুন অর রশিদ মোমিন।

Previous articleলক্ষ্মীপুরের রায়পুরে আবদুর রহিমের বয়স ১৪৯ বছর !
Next articleময়মনসিংহে বিশেষ অভিযানে ১৪০০ পিস ইয়াবা ও হেরোইনসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।