বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহে বিশেষ অভিযানে ১৪০০ পিস ইয়াবা ও হেরোইনসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহে বিশেষ অভিযানে ১৪০০ পিস ইয়াবা ও হেরোইনসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহে বিশেষ অভিযানে ১৪০০ পিস ইয়াবা ট্যাবেলেট ও হেরোইনসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেলা গোয়ান্দা শাখা।

পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সফিকুল ইসলাম, অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশনায় এসআই(নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৮ নভেম্বর ২০২১ তারিখ ১৬.৪৫ ঘটিকার সময় ত্রিশাল থানাধীন বৈলর বাজার হইতে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আব্দুর রহিম (৪৬), পিতা-মৃত হাবিবুর রহমান, মাতা-মোছাঃ সখিনা খাতুন, সাং- উয়েস্ট ডেমশা, ৫নং ওয়ার্ড, থানা- সাতকানিয়া, সিএমপি এ/পি সাং- ৩১৪ শেখ মুজিব রোড, জনৈক দুলন সাহেবের বাসা ৪র্থ তলা, থানা- ডবলমুরিং, জেলা সিএমপি, এসআই(নিঃ) মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৮ নভেম্বর ২০২১ তারিখ ১৭.৪৫ ঘটিকার সময় ভালুকা থানাধীন ভালুকা বাসষ্ট্যান্ড থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ২। মোঃ জসিম মিয়া (২৪), পিতা-মৃত আফাজ উদ্দিন খান, মাতা-মৃত বকুলা খাতুন, সাং- ষোলহাসিয়া, ৫নং ওয়ার্ড, ৩। কামাল মিয়া (৩০) পিতা মতিন মিয়া, মাতা রমিছা খাতুন, সাং দিঘা ফকিরপাড়া, ৪। বিল্লাল (২৬) পিতা মজিবর রহমান, মাতা মমতা বেগম, সাং দিঘা ফকিরপাড়া, সর্ব থানা- গফরগাঁও ৫। আবুল বাশার (৩৮) পিতা মৃত হেকিম মিয়া মাতা মৃত রাবেয়া খাতুন সাং জয়ধরখালি নতুন বাজারের সাথে, ৬। আব্দুল লতিফ (৫২) পিতা মৃত হালিম উদ্দিন, মাতা মৃত ঝরিনা খাতুন, সাং কান্দি বেপারীপাড়া উভয় থানা- পাগলা সর্ব জেলা ময়মনসিংহ এবং এসআই(নিঃ) অজয় কুমার চক্রবর্তী সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১৯ নভেম্বর ২০২১ তারিখ রাত ০০.০৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন দাপুনিয়া কাউলটিয়া থেকে ০৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ৭। মোঃ কামরুজ্জামান ওরফে তুহিন (২৪), পিতা-মোঃ দেলোয়ার হোসেন ওরফে দুলাল, মাতা-মোছাঃ কামরুন্নাহার, সাং-বালাশ্বর, থানা-ফুলবাড়ীয়া, জেলা- ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। ০৭ মাদক ব্যাবসায়ী ও ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে ভালুকা, ত্রিশাল ও কোতোয়ালী থানায় পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments