জয়নাল আবেদীন: বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষ্যে বৃহস্পতিবার রংপুরে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা এবং শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠান এর মাঝে পুরস্কার বিতরণ করা হয় । সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্তর হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে পুরাতন সদর হাসপাতালে গিয়ে শেষ হয়।

পরিবার পরিকল্পনা, রংপুর বিভাগীয় পরিচালক দেওয়ান মোর্শেদ কামালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন স্থানীয় সরকার রংপুর বিভাগীয় পরিচালক মোঃ ফজলুল কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ শামীম আহম্মেদ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ফিরুজুল ইসলাম ,উপপরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাবিবুর রহমান, পরিবার পরিকল্পনা উপপরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম ।

এ সময় বক্তব্য রাখেন সহকারী পরিচালক (পরিবার পরিকল্পনা) এ,টি,এম নজমূল হুদা রংপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিহাব উদ্দিন । শেষে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে উল্লেখযোগ্য অবদানের জন্য রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ১০ জন কর্মী/প্রতিষ্ঠান, রংপুর জেলা পর্যায়ে ৯ জন এবং রংপুর সদর উপজেলা ৮ জন মোট ২৭জন কর্মী ও প্রতিষ্ঠান প্রধানকে পুরস্কৃত করা হয়।

Previous articleজয়পুরহাটে কিডনি ব্যবসায়ী, প্রতারক চক্র ও ট্রান্সফর্মার চোর দলের ১০ সদস্য গ্রেফতার
Next articleরংপুরে ঘর পেলেন ১৩৯৭ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।