শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে ১৫ মন জাটকাসহ ৮ জেলে আটক

বাউফলে ১৫ মন জাটকাসহ ৮ জেলে আটক

অতুল পাল: বাউফলের তেঁতুলিয়া নদীর ধুলিয়া পয়েন্টের লালচর এলাকা থেকে শনিবার রাত সারে তিনটার দিকে পরিবহনের সময় একটি ট্রলার থেকে ১৫ মন জাটকা ইলিশসহ ভোলা জেলার ৮ জেলেকে আটক করেছে বাউফল উপজেলা মৎস্য অধিদপ্তর ও কালাইয়া নৌ পুলিশ।

আটককৃত জেলেরা হলেন মো. জাফর (৩০), জামাল উদ্দিন (৩৫), জামাল হাওলাদার (২৮), রাজু গাজী (২০), মো. মহসিন (১৮), মো. পারভেজ (১৮), মো. শামীম (১৮) ও মো. বাসেদ (৫৫)। আটককৃত সকল জেলেই ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক লুৎফর রহমান জানান, শনিবার রাতে অবৈধ জাল ও জাটকা বিরোধী অভিযানে নামে নৌ পুলিশ ও মৎস্য দপ্তরের যৌথ একটি দল। রাত সারে তিনটার দিকে তেঁতুলিয়া নদীর ধুলিয়া পয়েন্টের লালচর নামক এলাকা থেকে ১৫ মন জাটকা ইলিশসহ ৮ জেলেকে আটক করে আজ রবিবার সকালে কালাইয়া নৌ পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয় এবং দুপুর ১২টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়জেদুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেক জেলেকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জব্দকৃত জাটকা ইলিশ স্থানীয় এতিমখানা ও অস্বচ্ছল ব্যাক্তিদের মধ্যে বিতরণ করে দেয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments