বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় আগুয়ান-৭১'র মেয়র প্রার্থী আবদুল্লাহ চৌধুরী

খুলনায় আগুয়ান-৭১’র মেয়র প্রার্থী আবদুল্লাহ চৌধুরী

মো.মুখলেসুর রাহমান সুইট: আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে আগুয়ান-৭১ থেকে মেয়র পদে প্রার্থিতা করবেন আগুয়ান-৭১’র প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. আব্দুল্লাহ চৌধুরী। সোমবার (৩ এপ্রিল) এই মেয়র প্রার্থী ঘোষণা করে সামাজিক সংগঠনটি।

সংগঠনের সদস্য সচিব আবিদ শান্ত আজকের বাংলাদেশকে জানান, আবদুল্লাহ চৌধুরী দীর্ঘ ১০ বছর ধরে খুলনার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড এবং সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন। এই তরুণ আশিয়ান মেডিকেল কলেজের শিক্ষার্থী। ইতোপূর্বে তিনি বাংলাদেশ নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি এবং দৌলতপুর কলেজ (দিবা-নৈশ) থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন।

আব্দুল্লাহ চৌধুরী নগরীর দৌলতপুর থানার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি জানান, ইতোপূর্বে আগুয়ান-৭১ সিটি করপোরেশন থেকে বেহাত হতে চলা অধিকারগুলোকে পুনরুদ্ধারের লক্ষ্যে আসন্ন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছিল। আগুয়ান-৭১ বিশ্বাস করে খুলনা সিটি করপোরেশনের মূল চালিকাশক্তি খুলনা শহরের নাগরিকগণ। সিটি করপোরেশনে জনগণের অংশীদারিত্ব নিশ্চিতকরণ, জনপ্রতিনিধিদের জবাবদিহিতা নিশ্চিতকরণ ও নাগরিকদের ভোগান্তি কমিয়ে নগরীর উন্নয়ন আগুয়ান-৭১’র মূল লক্ষ্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments