শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিডেমরা থেকে আজ নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তাপস

ডেমরা থেকে আজ নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তাপস

সদরুল আইন: রাজধানীর ডেমরা থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপস।

শুক্রবার (১০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ডেমরার আমুলিয়া মডেল টাউনের ই.হক স্কুলের সামনে থেকে প্রথম পথসভায় বক্তব্য রেখে ওই এলাকায় গণসংযোগ ও নির্বাচনী প্রচারণায় নামেন তাপস।

শেখ ফজলে নুর তাপস গণসংযোগ উদ্বোধনের আগে স্মরণ করেন জাতির শ্রেষ্ঠ সন্তান স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনকে; যাদের আত্মত্যাগে এসেছে স্বাধীনতা।

এ সময় তাপস বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন থেকে মেয়র পদে প্রতীক বরাদ্দ হয়েছে। আপনাদের প্রাণপ্রিয় প্রতীক- জাতীয় প্রতীক নৌকা।

আজকে আনুষ্ঠানিক গণসংযোগ ডেমরা থেকে পথচলা শুরু করছি। ঘরে ঘরে জনগণের দোড়গোড়ায় যাব এবং ৩০ জানুয়ারি বিজয়কে সুনিশ্চিত করে প্রাণপ্রিয় ঢাকাকে ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ব। সেই উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আজ থেকে যাত্রা শুরু।

পথসভায় বক্তব্য রেখে এলাকার অলি-গলিতে ঘরে ঘরে ঢুকে, দোকানে দোকানে গিয়ে লিফলেট বিতরণ করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে বুকে জড়িয়ে দোয়া ও নৌকার জন্য ভোট চান শেখ ফজলে নুর তাপস।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments