ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় আদুরী বেগম(২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পারুল ইউনিয়নের মহিষমুড়ি(শাল্লাপাড়া) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আদুরী বেগম বেগম ওই এলাকার রমজান আলীর স্ত্রী। এলাকাবাসী সুত্রে জানা যায়, গৃহবধূ আদুরী বেগম দীর্ঘদিন থেকে একটি অপরিচিত মোবাইল নম্বরে নিয়মিত কথা বলতো। মোবাইলে কথা বলার বিষয়টি তার স্বামী রমজান আলীর নজরে আসে। এ নিয়ে স্বাম-স্ত্রীর মাঝে প্রায় ঝগড়া হতো। শুক্রবার সকালে পরকীয়া সন্দেহে আদুরী বেগমের সঙ্গে ঝগড়া হয় রমজান আলীর। এরই জের রাত সাড়ে ৯টার দিকে আদুরী বেগম গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে পরিবারের লোকজন দাবি করেন। বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

Previous articleঈশ্বরদীতে ২য় ধাপে আরও ৫০ পরিবার পাচ্ছেন ‘স্বপ্নের নীড়’
Next articleচাঁপাইনবাবগঞ্জে করোনা রোগীদের জন্য রেড ক্রিসেন্টের ফ্রি এ্যাম্বুলেন্স সেবা চালু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।