বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটের আক্কেলপুরে শহরের আর্দশ ক্লাব সড়কের রেলওয়ের জায়গা ইজারা নিয়ে গড়ে তোলা দোকানঘর জোর পূর্বক দখলের অভিযোগ উঠেছে। আক্কেলপুর পৌর শহরের হাজিপাড়া মহল্লার রোমানা বেগম ও পুরাতন বাজার মহল্লার নিপা নামে দুই নারী মৃত দিলীপ কুমার দাসের স্টাইলো কর্ণার নামে টেইলার্সের দোকান ঘরটি দখল নিয়েছেন বলে অভিযোগ করা হয়।

দোকান ঘর বুঝিয়ে পেতে সংবাদ সম্মেলন করেছেন মৃত দিলীপ কুমার দাসের ছেলে দিপু কুমার দাস। তিনি আজ বুধবার বেলা সাড়ে বারোটায় আক্কেলপুর প্রেসক্লাব ভবনে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দিপু কুমার দাস বলেন, আমার বাবা ১৯৯১ সালে রেলওয়ে আইন অনুযায়ী ২৬৬ বর্গফুট রেলওয়ের জায়গা লিজ নিয়ে সেখানে দোকানঘর নিমা্ন করে টেইলারিং ব্যবসা শুরু করেন। ২০০৮ সালে বাবা মারা যাবার পর ওই দোকান বন্ধ থাকে।এর পর হঠাৎ করে স্থানীয় দুই নারী রোমানা ও নিমা আমার বাবার দোকান ঘরটি তাদের বলে দাবি করে। এবং ঘরটি ভাংচুর করে তাদের মতো করে তৈরি করতে থাকে। আমিসহ পরিবারের লোকজন বাঁধা দিলে তারা বিভিন্নভাবে হুমকি ধুমকি দেয়। তাই নিরুপায় হয়ে আমার বাবার নামীয় লীজকৃত জমির উপর দোকান ঘরটি দখল মুক্ত করার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি।

জানতে চাইলে অভিযোগ অস্বীকার করে নিপা পারভীন বলেন, দিপু যে জায়গার বিষয়ে অভিযোগ তুলেছে সেটি সঠিক নয়। আমার দোকান ঘরের সকল কাগজপত্র রয়েছে। একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে লেগে দোকানঘর দখলকে কেন্দ্র করে সমাজে হেউ করার চেষ্টায় লিপ্ত রয়েছে।

জানতে চাইলে রেলওয়ে পারবর্তীপুর ভুমি ফিল্ড কানুনগো জিয়াউল হক বলেন, রেলওয়ের ওই জায়গার কোন মালিক ছিল না, আমরা তদন্তের সময় মাইকিং করেছিলাম তখনও কোন মালিক ছিল না। তাই আমরা আবেদনকারীকে লীজ দিয়েছি।

Previous articleসরকার গরিব অসহায় মানুষের পাশে আছে: খাদ্যমন্ত্রী
Next articleগোদাগাড়ীতে হেরোইনসহ শীর্ষ মাদক মাফিয়া বাবু মেম্বার গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।