বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাগোদাগাড়ীতে হেরোইনসহ শীর্ষ মাদক মাফিয়া বাবু মেম্বার গ্রেফতার

গোদাগাড়ীতে হেরোইনসহ শীর্ষ মাদক মাফিয়া বাবু মেম্বার গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর গোদাগাড়ীতে শীর্ষ মাদক মাফিয়া শীষ মোহাম্মদের পার্টনার হাজী সেতাবুর রহমান বাবু (৪০) মেম্বারকে হেরোইন-সহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার মাদক মাফিয়া হাজী সেতাবুর রহমান বাবু মেম্বার মাটিকাটা ইউনয়নের মোঃ আতাবুর হোসেনের ছেলে। তবে তিনি গোদাগাড়ী রেলগেট এলাকার বাসিন্দা এবং (৮ নং ওয়ার্ডের) রানিং মেম্বার। নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানায়, উজান পাড়া (৭নং ওয়ার্ড) গ্রাম থেকে হেরোইন-সহ হাজী বাবু মেম্বারকে আটক করেছে ডিবি পুলিশ। তারা আরও বলেন, এই হাজী হেরোইনের শীর্ষ গডফাদার। শয়তানী কাজে পরিপক্ক।

তিনি তার প্রতিপক্ষদের হেরোইন দিয়ে বিপদে ফেলা তার পুরোনো অভ্যাস। এছাড়া মাদক মাফিয়া শীষ মোহাম্মদের ঘনিষ্ঠজন ও আস্থা ভাজন এবং হেরোইন ব্যবসার পার্টনার তিনি। তারা পরস্পর যোগসাজসে কোটি কোটি টাকার হেরোইনের বড় বড় চালান রাজশাহীসহ দেশের বিভিন্ন প্রান্তে চোরাচালান করে থাকে। তবে শীষ মোহাম্মদ ও মাদক মাফিয়া শহীদুল ইসলাম ভোদড় থাকে ধরা ছোয়ার বাইরে। বর্তমানে শীষ মোহাম্মদ রাজশাহী মহানগরীতে থেকে নিয়ন্ত্রণ করছে হেরোইনের সিন্ডিকেট।

জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার থানা ওসি কামরুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে হাজী সেতাবুর রহমান বাবুকে হেরোইন-সহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তিনি গোদাগাড়ী উপজেলার ৮নং ইউনিয়নের রানিং মেম্বার। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারী) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments