বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে শিক্ষা উপকরণ বিতরণ, গাছ লাগানো ও র‌্যালিসহ নানা আয়োজনের মধ্যদিয়ে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় জেলা ছাত্রলীগের উদ্যোগে নোয়াখালী জেলা শহর মাইজদীর বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে প্রথমে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

পরে নোয়াখালী জেলা শহরে খন্ড খন্ড র‌্যালি নিয়ে পিটিআই স্কুলের সামনে নেতাকর্মীরা জড় হন। সেখান থেকে একটি সুসজ্জিত র‌্যালি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আ.লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আ.লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান আরমান, ছাত্রলীগ নেতা রুবায়াত রহমান আরাফাত, নাজমুল হুদা বাপ্পি প্রমূখ।

আরও পড়ুন  এনায়েতপুরে চাঞ্চল্যকর বিউটি হত্যার ৫ বছর পর রহস্য উদ্‌ঘাটন, পরকীয়া প্রেমিকসহ আটক ৩
Previous articleকেশবপুরে দরিদ্র রাজমিস্ত্রির বসতভিটার মধ্য দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণের চেষ্টা
Next articleকেশবপুর পাইলট স্কুলের শোভা বর্ধনে পৌরসভার পক্ষ থেকে গোলাপের চারা বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।