বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে দরিদ্র রাজমিস্ত্রির বসতভিটার মধ্য দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণের চেষ্টা

কেশবপুরে দরিদ্র রাজমিস্ত্রির বসতভিটার মধ্য দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মাণের চেষ্টা

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুর উপজেলার সুফালাকাটি ইউনিয়নের সানতলা গ্রামের দরিদ্র রাজমিস্ত্রি শুকুর আলীর বসতবাড়ির মধ্য দিয়ে একটি কুচক্রী মহল রাস্তা নির্মাণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বসতবাড়ির মধ্য দিয়ে রাস্তা নির্মাণ করতে না দেওয়ায় কুচক্রী মহলটি ওই বাড়িটির চতুর্পাশের রাস্তা ঘিরে দিয়েছে। যার ফলে ২০টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে।

জানা গেছে, কেশবপুর উপজেলার সানতলা গ্রামের মৃত সাহেব আলী গাজীর পুত্র দরিদ্র রাজমিস্ত্রি শুকুর আলী ৪ শতক জমিতে একটি বাড়ি নির্মাণ করে ৮ সদস্য বিশিষ্ট পরিবারটি বসবাস করে আসছে। কিন্তু প্রতিবেশী ইদ্রিস আলী, বাবুল হোসেন, রবিউল ইসলাম, পলাশ সহ একটি কুচক্রী মহল শুকুর আলীর বসতভিটার মধ্য দিয়ে রাস্তা নির্মাণের জন্য বিভিন্ন পায়তারা চালাতে থাকে। এমনকি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে দিয়ে তারা শুকুর আলীকে নাজেহাল করে এবং বিভিন্ন প্রকার ষড়যন্ত্র করতে থাকে। এদিকে রবিবার সকালে ঐ কুচুক্রি মহলটি শুকুর আলী গাজির বাড়ির চারপাশের রাস্তা নেট দিয়ে ঘিরে বন্ধ করে দেয়। যার ফলে শুকুর আলী গাজী, বাহাদুর গাজী, সিদ্দিক গাজী, শহীদ গাজী, হালিম গাজী, মহিদুল গাজী, হাবিব সিকদার, মতিয়ার রহমান, হানিফা, আতাউর রহমান, আলতাফ সিকদার, রেবেকা বেগম, হযরত গাজী সহ ২০ পরিবার অবরুদ্ধ হয়ে আছেন।

এ ব্যাপারে সানতলা গ্রামের শুকুর আলী গাজী সহ ওই ২০ পরিবারের চলাচলের রাস্তাগুলি উন্মুক্ত করে দেওয়ার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments