শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবর্ণাঢ্য আয়োজনে ভূঞাপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বর্ণাঢ্য আয়োজনে ভূঞাপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারী) সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়। আনন্দ র‍্যালীটি আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে আবার আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

এ সময় ভূঞাপুর শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান চকদারের সভাপতিত্বে ইবরাহীম খাঁ সরকারি কলেজে শাখার সভাপতি মোঃ হায়দার আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ মাসুদুল হক মাসুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শাহিনুল ইসলাম তরফদার বাদল, গোবিন্দাসী ইউপি’র সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম, অর্জনা ইউপি’র সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, রিপন সরকার লারা সহ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments