শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে মুজিব কর্নার লাইব্রেরি ও ইন্টারনেট সংযোগ উদ্ধোধন

রংপুরে মুজিব কর্নার লাইব্রেরি ও ইন্টারনেট সংযোগ উদ্ধোধন

জয়নাল আবেদীন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানা এবং ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও রাজনীতির একাল সেকালসহ বিভিন্ন বিষয়ে জ্ঞান ভান্ডারকে আরো সমৃদ্ধ করতে ব্যবস্থা করা হয়েছে মুজিব কর্নার, লাইব্রেরি ও ইন্টারনেট সংযোগের।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে রংপুর নগরীর রংপুর জেলা ছাত্রলীগ কার্যালয়ে এটির উদ্বোধন করা হয়।রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল উদ্বোধন করেন । এসময় সাবেক ছাতনেতা ও জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, যুবলীগ নেতা লক্ষিণ চন্দ্র দাস, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিবুর রহমান প্রামাণিক, উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক এ কে এম তানিম আহসান চপল সহ বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতৃবৃন্দ, পাঠাগার থেকে বই পরে ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য, বাংলাদেশের রাজনীতি, আওয়ামী লীগের রাজনীতি ভাল করে জানাসহ আগামীতে রাজনীতিতে নিজেদের আরো বেশি দক্ষ করে গড়ে তোলার আহবান জানানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments