শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার করুন মৃত্যু

সিংগাইরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে বৃদ্ধার করুন মৃত্যু

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে কনকনে শীতে সহ্য করতে না পেরে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে কমলা বেগম (৮৫) নামে এক বৃদ্ধা নারীর মারা গেছেন। ঘটনাটি ঘটেছে, শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলা পৌরএলাকার আজিমপুর মহল্লায়। তিনি ওই গ্রামের মৃত গোপাল খাঁর স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, উপজেলার আজিমপুর গ্রামের মৃত গোপাল খানের স্ত্রী বৃদ্ধা কমলা বেগম (৮৫) শনিবার সন্ধ্যায় শীত নিবারনের জন্য ঘরের মধ্যে মাটির আলসের আগুন পোহাতে ছিল। হঠাৎ ওই আলসের আগুন তার অজান্তে কাপড়ে লাগে। এতে অগ্নিদগ্ধ হয়ে মারা যান। এ সময় বাড়িতে কেউ ছিলনা। নিহতের মেয়ে বছিরন পাশ্ববর্তী বাজারে মোবাইল ফোনে টাকা লোড দিতে যায়। বাড়ী ফিরো দেখতে পায় তার মা বাড়ির উঠানে অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে ডাক-চিৎকার করলে প্রতিবেশীরা এসে দেখতে পায় তার মা মৃত অবস্থায় পড়ে আছে।
নিহতের ভাই ফজলু জানান, তার বোন পুরনো দিনের মানুষ। লোকজনের সামনে যেতো না। সবসময় ঘরের ভিতরে থাকতো। সে আগুন পোহাতে গিয়ে হঠাৎ তার পড়নের কাপুড়ের আচলে আগুন ধরেছিলো। ভয়ে হয়তো তিনি দৌড়ে ঘরের বাইরে বের হয়েছিলেন। দৌড়ানোর কারনেই হয়তো সারা শরীরে তার আগুন লেগে যায়। এতে ঘটস্থলেই তার মৃত্যু হয়। বাড়িটির চারপাশেই বেড়া থাকায় বিষয়টি কেউ দেখেনি।

নিহতের মেয়ে বসিরন জানান, মোবাইল ফোনে টাকা লোড দিতে দোকানে গেলে ওই সময় আগুনের ঘটনা ঘটেছে। ফিরো এসেই দেখি মা বাড়ির উঠানের দগ্ধ হয়ে পড়ে আছে।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা জানান, কাপড়ে আগুন লেগে এক বৃদ্ধার মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments