বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

সিংগাইরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মোটরসাইকেল যোগে নানা বাড়ি বেড়াতে গিয়ে গাছের সাথে সংঘর্ষে তৌহিদ হাসান সিয়াম (১৪) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে ছোট ভাই তৌফিক হাসান।

ঘটনাটি ঘটেছে, শনিবার (৭ জানুয়ারী) বিকেল ৪ টার দিকে উপজেলা জামসা ইউনিয়নে গোলাই এলাকায়।
নিহতের বাড়ী উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশের হাটি গ্রামে। সে ওই গ্রামের ব্যবসায়ী শামসুজ্জামান সুজনের ছেলে।

নিহত সিয়াম চারিগ্রাম এসএ খান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানাযায়, শনিবার দুপুরে সিয়াম মোটরসাইকেল যোগে তার মা ও ছোটভাই তৌফিককে নানার বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার বরুন্ডি গ্রামে বেড়ানো উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়। গোলাই এলাকায় পৌছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিয়াম মারা যায়। গুরুতর আহত অবস্থায় তৌফিক হাসান (১১)কে সাভারস্ত এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিসিতে ভর্তি করা হয়। নিহতের পিতা সুজন শুক্রবার রাতে বন্ধুদের নিয়ে কক্সবাজার বেড়াতে যায়। শনিবার বিকেলে খবর পেয়ে এরিপোর্ট লেখা পর্যন্ত প্লেন যোগে ঢাকায় ফিরেছেন।

এ ব্যাপারে চারিগ্রাম ইউপি চেয়ারম্যান মো. রিপন হোসেন জানান, আমি শুনেছি সিয়াম মোটরসাইকেল ডাইভ করে মা ও ছোট ভাইকে নিয়ে নানা বাড়ি যাওয়ার পথে গোলাই গ্রামে গাছের সঙ্গে দুর্ঘটনায় সিয়াম মারা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments